বিএনপি পুরাতন ভাঙা রেকর্ড বাঁজিয়ে যাচ্ছে- ওবায়দুল কাদের

আগস্ট ০৪, ২০১৬ ০১:০৮:অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া বন্যায় ক্ষতিগ্রস্থদের সাহায্যার্থে আওয়ামী লীগ সরকার নির্বিকার বলে সমালোচনা করছেন। আওয়ামী লীগ নির্বিকার নয়, নির্বিকার হচ্ছে বিএনপি। বিএনপি বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে না দাড়িঁয়ে তাদের অভিযোগের পুরাতন ভাঙা রেকর্ড বাঁজিয়ে যাচ্ছে।’

বুধবার কবিরহাট উপজেলাবাসীর উদ্দ্যেগে দেশব্যাপী সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক বিষবাম্পের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার ইতোমধ্যে বন্যাদূর্গত এলাকাগুলোতে ত্রান, নগদ টাকাসহ প্রয়োজনীয় সাহায্য পাঠিয়ে দেয়া হয়েছে। প্রয়োজনে ক্ষতিগ্রস্থদের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিবে সরকার। বন্যা পরবর্তি ক্ষতিগ্রস্থদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে স্বাস্থ্য মন্ত্রণনালয়কে নিদের্শ দেওয়া হয়েছে।
মন্ত্রী আওয়ামী লীগের নেতৃবৃন্দকে বর্তমানে যেমন রয়েছে তেমন আগামীতেও বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরুল আমিন রুমির সভাপত্বিতে মানববন্ধন ও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

সমাবেশে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার ইলিয়াছ শরিফ পিপিএম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সেলিম, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, উপজেলা ভাইস চেয়ারম্যান মফিজ উল্যাহ বি কম, কোম্পানগীঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, সদর উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভা মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র জহিরুল হক রায়হান’সহ উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী কবিরহাট পৌরসভা ও উপজেলাধীন, পল্লী বিদ্যুৎ উপকেন্দ্র, নতুন বিদ্যুৎ সংযোগ, ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদ ভবন ও সড়ক পাকাকরণ’সহ মোট ১০টি প্রকল্পের উদ্বোধন করেন।

Related Post