কোম্পানীগঞ্জে পুলিশের সহযোগীতায় জাল ভোট

ডিসেম্বর ৩০, ২০১৮ ১১:১২:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালি-৫ আসনের কোম্পানিগঞ্জের ৫-নং ওয়ার্ডের চর কাখড়া কেন্দ্রেসহ বেশ কয়েকটি কেন্দ্রে জাল ভোট চলছে বলে অভিযোগ উঠেছে। বসুরহাট কেন্দ্র, মুছাপুর, চাপরাশি হাট কেন্দ্র দখল করে জাল ভোট দিচ্ছে আওয়ামী লীগের নেতা কর্মীরা। এই আসনে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামী লীগের নেতা ওবায়দুল কাদের ও বিএনপি নেতা মওদুদ আহমেদ। জানা গেছে, ওই কেন্দ্রে আওয়ামী লীগ নেতা-কর্মীরা ভোটকেন্দ্রে প্রবেশ করে ব্যালটে সীল মারছেন। ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি খুব বেশি না থাকলেও, যে অল্পসংখ্যক ভোটার কেন্দ্রে গিয়েছেন তাদেরকে কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। তবে জাল ভোটের এ নৈরাজ্য চললেও সেখানে উপস্থিত পুলিশ সদস্যরা নীরব ভূমিকা পালন করছে বলেও জানা গেছে।

বসুরহাট কেন্দ্রে বিএনপির এজেন্ট জামাল উদ্দিন টিপু অভিযোগ করেন, সকালে কেন্দ্রে প্রবেশের চেষ্টা করলে বাধাঁ দেয় আওয়ামী লীগের কর্মীরা। পরে উপস্থিত পুলিশকে অভিযোগ জানানো হলেও কোন ব্যবস্থা নেয়নি। তিনি জানান, বাহির থেকে কোন ভোটার কেন্দ্রে প্রবেশ করতে পারছেনা। মুলত আওয়ামী লীগ ক্যাডাররা কেন্দ্রের ভিতরে জাল ভোট দিচ্ছে, আর পুলিশ বাহির থেকে নিরাপত্ত্বা দিচ্ছে।

মিজানুর রহমান নামের এক ভোট বসুর হাট কেন্দ্রে গিয়ে ভোট না দিয়ে ফেরত গিয়েছেন বাড়ীতে। তিনি জানান, আমরা ৬ জন লাইনে ১ ঘন্টা দাড়িয়ে ছিলাম, কেউ ভিতরে ঠুকতে পারছেনা। কেউ কিছু বলছেওনা। পুলিশকে বলার পরও কাজ হয়নি, তাই চলে এসেছি।

Related Post