কোম্পানীগঞ্জে আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা

March 13, 2020 11:03:PM

নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য এডভোকেট মোহাম্মদ আব্দুর রহমানের উপর হামলা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। গত ৭ মার্চ শুক্রবার নোয়াখালী কোম্পানীগঞ্জের নতুন বাজার সংলগ্ন বাদামতলীতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী ও হাসপাতাল সূত্রে জানাযায়, আব্দুর রহমান ব্যক্তিগত কাজে বাদামতলীতে গেলে অজ্ঞাত সন্ত্রাসীরা গতিরোধ করে চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করায় তার উপর হামলা করে সন্ত্রাসীরা। তখন স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। তার মাথা, হাত ও পায়ে মারাত্নক জখম হয়।

হামলার শিকার আব্দুর রহমান জানান, অজ্ঞাত সন্ত্রাসীরা বেশ কয়েকদিন ধরে আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে বিভিন্ন অপরিচিত নাম্বার থেকে ফোন করে চাঁদা দাবি করে আসছিলো। এ নিয়ে গত ৬ মার্চে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় সাধারণ ডাইয়েরী করি। জিডি নং ২৬৯। পরের দিন সন্ত্রাসীরা আমরা উপর হামলা করে। মুলত তারা আমাকে গুম করার জন্য চোখ বেধেঁ পেলেছিলো, তখন আমার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। 

তিনি জানান, জিডি হওয়ার পরের দিন হামলার শিকার হওয়ায় পুলিশে মামলা করতেও ভয় পাচ্ছি। হামলার পর থেকে ভয়ে আত্মগোপন করে আছি। 

Related Post