আরপি শপিং মলে আগুন : দাবী পরিকল্পিত

এপ্রিল ২৭, ২০১৭ ০৬:০৪:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আরডি শপিং মলের পাশে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মঙ্গলবার রাত ১১টা ২০মিনিটে উক্ত অগ্নিকান্ডে কমপক্ষে ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে ১ঘন্টা চেষ্টার পর
আগুন নিয়ন্ত্রণে আনে।

জানাযায়, উপজেলার বসুরহাট বাজারে আরডি শপিং মলের পশ্চিম পাশে টিন সেডের ভাড়াটিয়া জাহাঙ্গিরের ঘর থেকে রাত ১১টা ২০মিনিটে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এ সময় আগুনের ললিলেন শিখা মহুত্বের মধ্যে বেলায়েত হোসেন স্বপন ও আমেরিকা প্রবাসী হোসেন মিয়ার ৩টি ঘর সম্পুর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এ সময় আরডি শপিং মলের পশ্চিম পাশের ওয়ালটিতেও ক্ষয়ক্ষতি হয়। এতে করে প্রায় ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ মালিকরা প্রাথমিক ভাবে ধারনা করছে। কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জামিরুল ইসলাম ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বী অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেন।

আগুনের ঘটনায় আরডি শপিং মলের মালিক হেলাল জানান, আগুন পরিকল্পিত ভাবে লাগানো হয়েছে। তিনি প্রশাসনের কাছে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করার জন্য দাবী জানান।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোঃ ফজলে রাব্বী জানান, অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে তা তদন্ত চলছে। ষড়যন্ত্র বা পরিকল্পিত ভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটালে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Related Post