আওয়ামী লীগ নেতা হত্যার বিচার দাবীতে বিক্ষোভ

মার্চ ১৫, ২০১৭ ১২:০৩:পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমের হত্যাকারীদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয়রা। ঘটনার ১০দিন পরও খুনীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাংলা বাজার স্থানীয় আওয়ামীলীগ ও এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
স্থানীয় এলাকার সহস্রাধিক নারী-পুরুষের অংশগ্রহনে কালো পতাকা হাতে বিভিন্ন শ্লোগানে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে একই দাবিতে বাজারের মূল চত্বরে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে মানববন্ধন করে। মানববন্ধন চলাকালে স্থানীয় এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য জেবাল হক, সাবেক ইউপি সদস্য দুলাল, মো. হাসান, ডা. আলী আহম্মেদ, অজি উল্যাহ, রাশেদ, জহির উদ্দিন, আরমান, নোমান প্রমুখ।

প্রসঙ্গত, গত ৪ মার্চ রাতে দলীয় কোন্দলের জেরে নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমকে (৪৮) গুলি করে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার একদিন পর নিহতের বাবা স্থানীয় এলাকার ৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Related Post